একই পরিবারের চারজন নিখোঁজ নারায়ণগঞ্জে

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় এক সপ্তাহ ধরে নি;খোঁ;জ রয়েছেন এক ব্যবসায়ী, তার স্ত্রী ও স্কুলপড়ুয়া দুই মেয়ে। গত ১৩ ফেব্রুয়ারি বাসা থেকে মিরপুরে বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়ে আর ফেরেননি।নি;খোঁ;জদের স্বজনদের সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বাগে জান্নাত মহল্লায় সিরাজুল ইসলামের বাড়ির নিচতলার একটি ফ্ল্যাটে সপরিবারে ভাড়া থাকত তোবারক হোসেন।তিনি শহরের বঙ্গবন্ধু রোডের লুৎফা টাওয়ার সংলগ্ন সড়কের ফুটপাতের অস্থায়ী দোকানে গার্মেন্টের তৈরি পোশাক বেচাকেনা করতেন।

ওই ফ্ল্যাটে তোবারক হোসেনের সঙ্গে তার স্ত্রী মুক্তা, দুই মেয়ে ফারিয়া ও ফাহমিদা থাকতো।বড় মেয়ে ফারিয়া চাষাঢ়া বন্ধু স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ও ফাহমিদা একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী।তোবারক হোসেন মিরপুর ব্লক বি গাবতলী ১ম কলোনি জব্বার হাউজিং এলাকার রেজাউল হকের ছেলে।তার বাবা-মা বর্তমানে মিরপুর সেকশন ৬ এর কেন্দ্রীয় মসজিদের বিপরীতে একটি বাড়িতে ভাড়া থাকেন।গত ১৩ ফেব্রুয়ারি ব্যবসায়ী তোবারক, তার স্ত্রী মুক্তা ও দুই মেয়ে ফারিয়া ও ফাহমিদাকে নিয়ে মিরপুরে বেড়ানোর উদ্দেশ্যে চাষাঢ়ার বাসা থেকে বের হন।

তবে এক সপ্তাহেও তারা ওই বাড়িতে ফেরেননি। তোবারক ও মুক্তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে।এ পরিস্থিতিতে মুক্তার মা মেহের বেগম বুধবার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই সাব্বির ঘটনাস্থলে তদন্তে যান।এসআই সাব্বির জানান, কী কারণে সপরিবারে নিখোঁজ হয়েছে, সেটা এখনো স্পষ্ট নয়। সাধারণ ডায়েরি করার পর নিখোঁজের ঘটনার তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *