অন্তঃসত্বা বুবলি এখন আমেরিকায় চাঞ্চল্যকর তথ্য দিলেন তার বড় বোন

এ সময়ের অন্যতম চিত্রনায়িকা বুবলীকে নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। ক্যারিয়ারের শুরু
থেকেই এই নায়িকা শাকিব খানের স”ঙ্গে প্রে’মের গু’ঞ্জনে রয়েছেন। তবে বি’ষয়টি নিয়ে কখনো মুখ খোলেননি শাকিব-বুবলী কেউই।সম্প্রতি শাকিব-বুবলী অ’ভিনীত ‘বীর’ ছবিটি মুক্তি পায়। কিন্তু ছবির প্রচারণার সময় দেখা যায়নি তাকে। গণমাধ্যমের পক্ষ থেকে মুঠোফোনে বারবার যোগাযোগ করার চেষ্টার পরেও তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে বুবলীর বড় বোন ও সংগীতশিল্পী নাজনীন মিমি একটি গণমাধ্যমে বলেন, আমি কয়েকদিন আগে সি”ঙ্গাপুর থেকে এসেছি। বুবলী দেশে নেই। আমি সি”ঙ্গাপুর যাওয়ার সময় বুবলী আমেরিকায় যাওয়ার কথা আমায় বলেছিল। তাই আমা’র জানামতে, বুবলী বর্তমানে আমেরিকায় আছেন।আমেরিকা থেকে লন্ডন হয়ে ঢাকায় ফেরার কথা রয়েছে তার। ঘুরতেই দেশের বাইরে গেছে বুবলী। এটা নিয়ে বিভিন্ন মিডিয়ায় শাকিব-বুবলীকে ঘিরে নানা রং মাখানোর সংবাদ দেখছি। তবে এটা একদমই কাম্য না। কারণ শাকিব-বুবলীর রসায়ন নিয়ে অনেক সংবাদ আগেও দেখেছি।

আর এখন দুজনের স’ম্পর্ক নিয়ে যা শুনছি এমন কিছু হলে সেটা শাকিব কিংবা বুবলীই সকলকে জানাবে।এর আগে ১৮ ফেব্রুয়ারি দেশের একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করেছে, শাকিব খানের সাবেক স্ত্রী’ অ’পু বিশ্বা’সের পথে হাঁটছেন বুবলী। শুধু তাই নয়, ২৫ হাজার মা’র্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান।তিনি গ’র্ভবতী। এই খবর প্রচারের পর থেকেই নতুন আলোচনায় আছেন বুবলী। সূত্রঃ আরটিভি অনলাইন

‘ফিরে এসে শুটিং শুরু করব’, শেষ ফোনে বাল্যবন্ধুকে বলেছিলেন তাপস পাল

বন্ধু আ’র নেই। বন্ধু প্রয়াত। তাপস পালের মৃ’ত্যু’র খবরে কান্নায় ভে’ঙে পড়’লেন তাঁর
বাল্য’বন্ধু বাবু পাল। জানালেন, শেষ দিন প’র্যন্ত বন্ধু তাপসের সঙ্গে নিবিড় সম্প’র্ক ছিল। মুম্বই থেকে শেষ ফোনে তাপস পাল জানিয়েছিলেন, মা’স দেড়ে’ক পরই ফিরবেন।ফিরে এসে আবার শু’টিং শুরু করবেন। কিন্তু, স’কালে সবই উলট’পাট হয়ে গেল। মুম্বই থেকে ফোনেই ব’ন্ধু তাপস পালের প্রয়াণের খবর পান তিনি। ছোট’বেলার বন্ধু আর কোনওদিন-ই ফিরবে না, জানার পর থেকে ভেঙে পড়েছেন চন্দন’নগররে বাসিন্দা বাবু পাল।ছোট থেকে একসঙ্গে স্কুল, কলেজ। বড় হয়ে ওঠার সবকি’ছুতেই বন্ধু, জুটি ছিলেন দুজনে।হুগলির চন্দননগ’রের স’র্ষেপা’ড়ার ডাক্তার গজেন্দ্র চন্দ্র পালের একমাত্র পুত্রস’ন্তান ছিলেন তাপস পাল। তিন বোন ও এক ভা’ইয়ের সর্ষে’পাড়ার বা’ড়িতেই বড় হয়ে ওঠা। প্রথমে পাড়ার কাছেই কানা’ইলাল বিদ্যামন্দিরে পড়াশোনা।তারপর চুঁ’চুড়া মহসিন কলেজ থেকে স্না’তক ডিগ্রি লাভ। এরপর হঠাৎ করেই ফিল্মে সুযোগ পান তাপস পাল। ‘দা’দার কীর্তি’-তে দু’র্দান্ত সাফল্যের পর আর ফিরে তাকাতে হয়নি নায়ক তাপস পালকে।বন্ধু বাবু পাল জানান, প্রথমদিকে চন্দননগরে বাবা গজেন্দ্র চন্দ্র পালের কাছে আসাযাওয়া করতেন তাপস। কিন্তু বাবা প্র’য়াত হওয়ার পর থেকেই চ’ন্দননগরের সঙ্গে যোগাযোগে টান পড়ে। সে’ইসময় থেকেই স’ম্পত্তি নিয়ে বোনেদের সঙ্গে বিবাদ শুরু হয়। যা আ’দালত পর্যন্ত গড়ায়।তবে শেষপর্যন্ত আ’দালতে দাঁড়ি’য়ে তাপস পাল পৈ’তৃক সব সম্প’ত্তি বোনেদের দিয়ে গেলেন বলে বি’চার’ককে জানান। এরপর থেকে আর চ’ন্দননগরে সেভাবে পা রাখেননি তাপস পাল। শে’ষবার বছর’খানেক আগে একবার চন্দ’ননগর এসেছিলেন তিনি। সেইসময়বাল্যবন্ধুর কাছেই আসেন। এক’সঙ্গে কিছুক্ষণ কাটিয়ে ফের কলকাতায় ফেরত চলে যান।এদিন সাতসকালে তাপস পালের প্র’য়াণে’র খবর পেয়েই সবাই ভিড় জ’মিয়েছেন বাড়ির সামনে। অভিনেতা পরবর্তীকালে রাজনী’তিবিদ তাপস পালকে নিয়ে অনেক বিতর্ক মা’থাচাড়া দিলেও, ঘরের ছে’লের প্রয়াণে ম’র্মাহত সকলেই।শো’কের ছায়া নেমে এসেছে এলা’কায়। এক বোন পাপিয়া পাল চন্দননগরেই থাকেন। স’ম্পত্তি বিবাদে ভা’ইয়ের সঙ্গে মনোমালিন্য, আইনি ল’ড়াই লড়লেও, এদিন কান্নায় ভেঙে পড়তে দেখা গেল তাঁকেও।

অবশেষে হদিস মিলেছে বুবলীর

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ৯টি সিনেমায় অভিনয় করে তারকা খ্যাতি পাওয়া শবনম বুবলী
সিনেমা পাড়া থেকে গায়েব। ‘বীর’ সিনেমার শুটিং শেষে দীর্ঘ সময় তাকে দেখা যাচ্ছে না। বুবলী এখন কোথায়? ঢালিউডপাড়া থেকে শুরু করে দেশের সিনেপ্রেমীদের মুখে এখন এই প্রশ্ন।যদিও বুবলী নিজেই ঘোষণা দিয়েছিলেন, ‘বীর’ ও ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষে লম্বা বিরতিতে যাবেন। তবে কেন বিরতিতে যাচ্ছেন তা স্পষ্ট করেননি। আর তার সেই ঘোষণার
প্রেক্ষিতে গুঞ্জন ওঠে, শাকিব খানের সঙ্গে ঘর পেতেছেন বুবলী। তিনি এখন সন্তানসম্ভাবা।
সন্তান জন্মদানের উদ্দেশ্যেই বিদেশে পাড়ি জমিয়েছেন। এজন্যই সিনেমা থেকে আপাতত ছুটি নিয়েছেন তিনি।তবে এমন গুঞ্জনের সত্যতা মেলেনি এখনো।

এ গুঞ্জনের মধ্যেই গত ১৮ ফেব্রুয়ারি একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করে, অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী। ২৫ হাজারমার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। এদিকে ‘বীর’ সিনেমা মুক্তির আগে ঢাকা ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে আসেননি বুবলী।তবে বুবলীর পারিবারিক সূত্র জানায়, ইংল্যান্ড, আমেরিকা নয়, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী। ব্যক্তিগত কারণে মিডিয়ার ঘনিষ্ঠ কয়েকজনেরসঙ্গে ছাড়া যোগাযোগ রাখছেন না এ নায়িকা। তাকে নিয়ে মুখরোচক গুঞ্জনের কোনোই সত্যতা নেই।কেননা কিছুদিন আগে এফডিসিতে বীর’ সিনেমার একটি আইটেম গানের শুটিংয়ে বুবলীর জন্য কড়া নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়। আইটেম গান হলেও স্বল্প পোশাকে দেখা যায়নি বুবলীকে। সেক্ষেত্রে সাবলীল পোশাকেই নেচেছেন তিনি। কালো ফুল স্লিভ জামার সঙ্গে ওড়নাদিয়ে শরীর ঢেকে অভিনয় করেছেন। আর প্রতিটি শট শেষ হলেই বুবলী দ্রুতই মেকআপ রুমে ঢুকে পড়েন। আর বাইরে থেকে সেই রুম তালা মেরে দেয়া হয়।এ বিষয়গুলো নিয়ে বুবলীর ফোনে একাধিকবার ফোন দেওয়া হয় কিন্তু ফোন চালু থাকলেও তা ধরেননি কেউ।

শো’কের ছায়া সিনে জগতে শাহরুখ খানের মা আ’র নে’ই

শাহরুখ খানের মা লতিফ ফাতিমা খান মা’রা গেছেন ১৯৯০ সালে। ম্যা’জিস্টেট ছিলেন
তিনি। এবার না ফেরার দেশে পাড়ি জ’মালেন শাহরুখ খানের আরেক মা কি’শোরী বল্লাল। ‘স্বদেশ’ সিনেমায় শাহ’রুখের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।কর্ণাটকের একটি বেসরকারি হাসপাতালে মঙ্গলবা মৃ’ত্যু হয় তার। তার বয়স হয়েছিল ৮১ বছর। কিশোরী বল্লালের মৃ’ত্যু’তে শোকের ছায়া নেমে এসেছে ভার’তের সিনেমা অঙ্গণে।১৯৬০ সালে প্রথম অভিনয় করেন কিশোরী বল্লাল।

এরপর প্রায় পাঁচ দশকে ৭৫টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।২০০৪ সালে আ’শুতোষ গোয়া’ড়িকরের পরিচালনায় শাহরুখ খানের সঙ্গে স্বদেশ সিনেমাতে মায়ের চরিত্রে অভিনয় করেন কিশোরী বল্লাল। শাহরুখ ছাড়াও রানি মুখোপাধ্যায়ের ‘আইয়া’ ও দী’পিকা পাডুকনের ‘লাফাঙ্গে পরিন্দে’ সিনেমাতেও অভিনয় করেন কিশোরী।কিশোরী বল্লা’লের মৃ’ত্যু’তে শোক প্রকাশ করেন পরিচালক আশুতোষ গোয়াড়িকর। এছাড়াও ভারতীয় তারকারা শো’ক জানাচ্ছেন তার মৃ’ত্যু’তে।

অ’ন্তঃসত্ত্বা বুবলীকে আমেরিকা পাঠিয়েছেন শাকিব! অবশেষে যা জানালো নায়িকার পরিবার

কোথায়, কেমন আছেন চিত্রনায়িকা বুবলী? এই প্রশ্নই সিনেমা পাড়ায়। গত কয়েক মাস ধরেই
শাকিব খান ও বুবলীর প্রেম নিয়ে আলোচনা যখন তুঙ্গে তখন অনেকে দাবি করছেন বুবলী ‘অন্তঃসত্ত্বা’।সম্প্রতি প্রকাশ হওয়া ‘বীর’ সিনেমার ট্রেলার, গানের ভিডিওতে বুবলী নাকি ইচ্ছে করেই পেট ঢেকে রেখেছেন এমন দাবিও করছেন অনেকে। সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন পেজে বিষয়টি চলছে বিতর্ক ও মিশ্র প্রতিক্রিয়া।এদিকে চলচ্চিত্র পাড়ায় আলোচনা দেশ ছেড়েছেন বুবলী। সন্তান জন্মদানের জন্যই তিনি বিদেশ পাড়ি দিয়েছেন বলে গুঞ্জন। এজন্যই কোথাও দেখা মিলছে না বুবলীর। এমনকি ‘বীর’ সিনেমা মুক্তির আগে ঢাকা ক্লাবে আয়োজিত প্রেস মিটেও দেখা যায়নি এই অভিনেত্রীকে।

এসব গুঞ্জনের সূত্র ধরে ১৮ ফেব্রুয়ারি দেশের একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করেছে, শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী। শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। তিনি গর্ভবতী। এই খবর প্রচারের পর থেকেই নতুন করে আলোচনায় বুবলী।তবে বুবলীর পারিবারিক সূত্রে জানা হওয়া গেছে, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী। তার যুক্তরাষ্ট্র যাওয়ার খবর নিশ্চিত নয়। এদিকে গেল ১৬ ফেব্রুয়ারি একটি গণমাধ্যমে দীর্ঘ সাক্ষাৎকারও দিয়েছেন তিনি। সেখানে নিজেকে সিনেমা অন্তপ্রাণ অভিনেত্রী হিসেবে দাবি করেছেন।পাশাপাশি ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় একাধিকবার বুবলীর মোবাইল নম্বরে যোগাযোগ করা হলেও সেটি খোলা পাওয়া যায়। তবে কল রিসিভ হয়নি। এমনকি ক্ষুদে বার্তা পাঠিয়েও সাড়া মেলেনি এই অভিনেত্রীর।তার পারিবারিক সূত্র বলছে, ব্যক্তিগত কারণে মিডিয়ার ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে ছাড়া যোগাযোগ রাখছেন না এ নায়িকা। তবে বুবলীর গর্ভবতী হওয়ার প্রসঙ্গে কোনো খবর জানাতে পারেনি সূত্রটি।

রঞ্জিত মল্লিক জনপ্রিয় অভিনেতা তাপসের মৃ‘ত্যুতে যা বললেন

কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই। মঙ্গলবার ভোরে মুম্বাইয়ের একটি
বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তাপসের এই মৃ;;ত্যু মানতে পারছেন না তা দীর্ঘদিদের সহকর্মীরা। আচমকা এমন মৃ;;ত্যুর খবরে ভেঙেও পড়েছেন কেউ কেউ।
বহু ছবিতে তাপসের সহ-অভিনেত্রী হিসেবে কাজ করছেন দেবশ্রী রায়। দেবশ্রী বলছেন, কিছুতেই মেনে নিতে পারছি না তাপস নেই। আপনজনকে হারিয়ে ফেললাম।দেবশ্রীর সঙ্গে দাদার কীর্তি ছাড়াও সমাপ্তি, চোখের আলোয়, পর্বত প্রিয়, আগমন, সুরের আকাশেসহ

আরও কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন তাপস পাল। বুদ্ধদেব দাশগুপ্তর ‘উত্তরা’-র মতো ছবিতে কাজ করে দর্শকের মন জয় করেছিলেন তিনি।তাপসের সঙ্গে একসঙ্গে বহু সিনেমায় কাজ করেছেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। রঞ্জিত মল্লিক বলছেন, খবরটা শুনে খুব খারাপ লাগছে। আমরা অনেক ছবিতে একসঙ্গে কাজ করেছি। সব ছবিই জনপ্রিয়। তার মধ্যে গুরুদক্ষিণার মতো সিনেমাও রয়েছে।খবরটা শুনে মন খারাপ হয়ে গেল। দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করেছি তো। আর কী বলব বলুন? আত্মার শান্তি কামনা করি।

মঙ্গলবার ভোরে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে মা;;রা যান তাপস পাল। তার বয়স
হয়েছিল ৬১ বছর। অভিনয়ের পাশাপাশি ২০০৯ সালের ভারতীয় সাধারণ নির্বাচনে তৃণমূল কংগ্রেস থেকে টিকিট নিয়ে নির্বাচিত হয়ে কৃষ্ণনগর থেকে এমপি হন তিনি।২৮ জানুয়ারি মেয়ের সঙ্গে দেখা করতে মুম্বাই গিয়েছিলেন তাপস পাল। তার ফে;;রার কথা ছিল ২ ফেব্রুয়ারি। কিন্তু বিমান ধরার আগেই বুকে ব্যথা শুরু হয়। তখন থেকেই মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। আর আজ সকালে তার মৃ;;ত্যু হলো।

এইমাত্রপাওয়া: কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল মা’রা গেছেন

আজ ভোরে মুম্বাইয়ের একটি হাসপাতালে তিনি শেষনিঃ;শ্বাস ত্যা’গ করেন। মৃ;;;ত্যুকালে বয়স হয়েছিল ৬১। খবর জেনে শোকস্তদ্ধ শিল্পী মহল। এবিপি লাইভডটকম, কলকাতা২৪
১৯৫৮ সালের ২৯ শে সেপ্টেম্বর হুগলির চন্দননগরে তার জন্ম। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আগ্রহ ছিলো। কলেজে পড়াকালীন নজরে পড়েন পরিচালক তরুণ মজুমদারের। মাত্র
২২ বছর বয়সে মুক্তি পায় প্রথম ছবি দাদার কীর্তি। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি

তাকে। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। ‘গুরুদক্ষিণা’ ছবির জন্য তাঁকে
আজীবন মনে রাখবে বাংলার দর্শকমহল। ওই ছবিতে কালী বন্দোপাধ্যায়ের সঙ্গে তাঁর যুগল বন্দি রীতিমতো কাঁদিয়েছিল বাংলার দর্শককে।উল্লেখযোগ্য ছবি গুলির মধ্যে সাহেব, অনুরাগের ছোঁয়া, পারাবত প্রিয়া, ভালোবাসা ভালোবসা । সাহেব ছবির জন্য ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড পান ১৯৮১ সালে। বাংলার পাশাপাশি অভিনয় করেছেন হিন্দি ছবিতেও। মাধুরী দীক্ষিতের বিপরীতে

অভিনয় করেছেন অবোধ ছবিতে অভিনয়ের পাশাপাশি ২০০৯ সালের ভারতীয় সাধারণ
নির্বাচনে তৃণমূল কংগ্রেস থেকে টিকিট নিয়ে নির্বাচিত হয়ে কৃষ্ণনগর থেকে এমপি হন তিনি। তবে ২০১৬ সালের শেষের দিকে রোজ ভ্যালি নামে একটি চীট ফান্ডের সাথে যুক্ত থাকার অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করে।

কেন বুড়োকে ধরেছে তাহসানকে রেখে প্রশ্নে সৃজিতের ক’ড়া জ’বাব

বেশ আনন্দেই দিন কা’টছে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল, অভিনেত্রী মিথিলার সংসার। নানা ব্য’স্ততার ফাঁ’কেও সৃজিত-মিথিলা সময় দিয়েছেন সংবাদ মাধ্যমে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনেই পাওয়া যাচ্ছে। নিজেদের নানা আনন্দের মু’হূর্ত ক্যা’মেরাব’ন্দি করে প্রকাশ করেন নিজের ফেসবুক, টুইটার কিংবা ইনস্টাগ্রামে। ভালোবাসা দিবসে সৃজিতের সঙ্গে ছবি পোস্ট করে ট্রো’লিংয়ে শি’কার হয়েছেন সৃজিতমিথিলা।

১৪ ফেব্রুয়ারি সৃজিতের সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেন মিথিলা। ছবির ক্যা’পশনে বসন্ত এসে গেছে গানের কয়েকটি লাইন লিখেন। সেসব ছবি দেখে অনেকেই শুভকামনা জানিয়েছেন তাদের আগামীর জীবনের জন্য। আর নি’ন্দুক’রাও ওই ছবিতে বাজে মন্তব্য করে মিথিলাকে আ’ক্রম’ণ করে বসেন।মিথিলার প্রা’ক্তন স্বামী তাহসানকে জ’ড়িয়ে এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, তাহসানের মতো হ্যা’ন্ডসাম বয়কে ছেড়ে ও’ল্ড ব’য়কে ধরেছে। আর একজন আবার লিখেন, ঠিক যেন বাবা ও মেয়ে। তবে এই ধরনের কমেন্টের প্র’তিবাদ

জানিয়েছেন সৃজিত।সৃজিত মন্ত’ব্যকারীদের পা’ল্টা জ’বাবে লিখেছেন, ‘আমি জানি। রোজ আ’য়না দেখে ফুঁ’পিয়ে ফুঁ’পিয়ে কাঁ’দি। বোট’ক্স আর প্লাস্টিক সার্জারি, দুটোর জন্যই টাকা জমা’চ্ছি।’গত ৬ ডিসেম্বর বন্ধুবান্ধব ও আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে হয় তাদের। বিয়ের পর এটাই তাদের প্রথম ভালবাসা দিবস পালন।

নায়ক ফারুক বলেন:শাকিবের সামনে সালমান শাহ কিছুই না, ফেসবুকে ভাইরাল

বাংলাদেশের জনপ্রিও চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের একটি ভিডিও সাক্ষাৎকার সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।সম্প্রতি ১৫ সেকেন্ডের ওই ভিডিওতে ফারুক বলেন, ‘সালমান শাহ কী? আহামরি কি সেএমন, এতো কথা বলো, কী সে… তোমার হাজারো সালমান শাহকে বিট করে দিচ্ছে আমাদের শাকিব। কোথায় নিয়ে চলে গেছে শাকিব। এগুলো ধরলে আমরা কিন্তু কথা বলতে পারি।’এদিকে বাংলা

সিনেমার এক সময়কার তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহ কে নিয়ে কিংবদন্তি ফারুকের এমন মন্তব্যে ফেসবুক জুড়ে চলছে আলোচনা-সমালোচনা। তার ভাইরাল হওয়া এই ভিডিওতে নেচিবাচক মন্তব্যই পড়ছে বেশি।সেই ভিডিও’র ক্যাপশন হিসেবে লিখা হয়েছে- ‘ফারুক সাহেব নিজেই নিজের শ্রদ্ধার জায়গাটিকে ন’ষ্ট করলো।’ লিটন সিকদার নামে একজন লিখেছেন- ‘সালমান শাহকে এরকম কথা বলার কারণ, ফারুক সাহেবের ‘সুজন সখী’ ছবিতে তার চেয়ে বেশি দর্শক দেখছেন। এই হিংসার কারণে উনি আর সালমান শাহকে নিয়ে

এ ধরনের কথা বলছে।’তাছাড়া মানিক খান নামে একজন লিখেছেন- ‘ফারুক মিয়া উনার এই কথাগুলোর জন্য সবার কাছে নিন্দিত হয়ে গেছেন। উনি নিজেকে পচিয়ে দিয়েছেন। উনাকে আর মানুষ সম্মান করবে না। উনার বোঝা উচিত একজন সালমান শাহের মতো জনপ্রিয় হতে উনার আরেক জনম জন্ম নিলেও পারবেন কিনা সন্দেহ। ফারুক মিয়া হিংসুক মানুষ তাই আমাদের সবার প্রিয় নায়ক সালমান শাহের জনপ্রিয়তা কে ভয় পায়।’

শিল্পা শেঠি মাত্র ৫০ দিনে এক কোটি কামানোর উপায় জানালেন

শিল্পা শেঠি। বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। একটা সময় শাহরুখ, অক্ষয় কুমার, সালমান খান থেকে শুরু করে সুনীল শেঠি সকলের সঙ্গে জমিয়ে অভিনয় করেছেন
তিনি। শিল্পা শুধু ভাল অভিনেত্রীই নন, একজন ভাল ড্যান্সারও। নিজের স্বামী ও সন্তানকে
নিয়ে তার সুখের সংসার। তবে শিল্পাকে বহুদিন কোনো সিনেমা করতে দেখা যাচ্ছে না।শিল্পা এখন ব্যস্ত নিজের জীবন নিয়ে। তবে তার মধ্যেও সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ এ

অভিনেত্রী। সবসময় নিজের জীবনের ভাল মুহূর্ত তিনি ভক্তদের সঙ্গে শেয়ার।সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও আপলোড করেছেন। সেখানে তিনি বলছেন, ৫০ দিনে কেউ ১ কোটি কামাতে পারে? আমি পেরেছি। তবে আমি একা না আপনাদের সঙ্গে নিয়েই পেরেছি। কিন্তু কিসের কথা বলছেন তিনি?কিছুই না নিজের টিকটক অ্যাকাউন্টের কথা বলছেন। সেখানে শিল্পার ফলোয়ার সংখ্যা ১ কোটি ছাড়িয়েছে। এই ফলোয়ারের কথাই বলেছেন তিনি।